আবেগ বুঝতে সক্ষম কৃত্রিম বুদ্ধিমত্তার রিভ চ্যাট

গ্রাহকের আবেগ-অনুভূতি বুঝতে পারবে দেশি বহুজাতিক কোম্পানি রিভ গ্রুপের কাস্টমার এনগেজমেন্ট সফটওয়্যার রিভ চ্যাট'। 

আবেগ বুঝতে সক্ষম কৃত্রিম বুদ্ধিমত্তার রিভ চ্যাট

রিভ চ্যাট


সম্প্রতি রিভ চ্যাটে কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন নতুন দুটি ফিচার যুক্ত করেছে কোম্পানিটি। এই কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন চ্যাটবট এখন গ্রাহকের অভিপ্রায় ও আবেগ বুঝতে পারবে। 

রিভ চ্যাট নিয়ে রিভ গ্রুপের প্রধান নির্বাহী এম. রেজাউল হাসান বলেন, আলাপচারিতায় কোনাে গ্রাহক যদি চ্যাটিংয়ের সময় কোনাে ইমাে দেন কিংবা এমন কিছু বলেন, যাতে রাগ, খারাপ লাগা কিংবা ভালাে লাগা বােঝায়, সেটি বুঝতে পারবে রিভ চ্যাট । 

পাশাপাশি কোনাে বিষয় না বুঝলে সেটি অ্যাডমিন। প্যানেলকে জানিয়ে দেবে এবং বিষয়টি শিখে পরে গ্রাহকের সঙ্গে প্রয়ােজনীয় কথােপকথন চালিয়ে যেতে পারবে। এতে গ্রাহক আরও কার্যকরী সেবার অভিজ্ঞতা পাবে। 

এ চ্যাটবটে রয়েছে সহজ ভিজুয়াল বিল্ডার এবং টেমপ্লেট, যার মাধ্যমে যে কেউ নিজের কোম্পানির প্রয়ােজনমতাে এটিকে কাস্টমাইজ করে নিতে পারেন । আর্থিক প্রতিষ্ঠান, ইকমার্স ও রিটেইল, স্বাস্থ্য, বীমা, টেলিকম, কাস্টমার সাপাের্ট, শিক্ষা, পর্যটন, রিয়েল এস্টেট ইত্যাদিতে এই চ্যাটবট কাজে লাগতে পারে। 

বিশ্বের ৩০টি দেশে রিভচ্যাটের প্রাতিষ্ঠানিক গ্রাহক রয়েছে। আবার বাংলাদেশের শীর্ষস্থানীয় বেশ কিছু ব্র্যান্ডও গ্রাহকসেবা প্রদানে রিভ চ্যাট ব্যবহার করছে।

হৃদরোগ এবং আধুনিক প্রযুক্তি




আবেগ বুঝতে সক্ষম কৃত্রিম বুদ্ধিমত্তার রিভ চ্যাট

Post a Comment

0 Comments